Saturday, June 19, 2021
Google search engine
HomeArtiestইউটিউব থেকে ধর্মবিরোধী ৩৫টি ভিডিও রিমুভ করলো ওল্ড মাস্তান

ইউটিউব থেকে ধর্মবিরোধী ৩৫টি ভিডিও রিমুভ করলো ওল্ড মাস্তান

ধর্মনিয়ে কটুক্তিকারী নাস্তিকদের অনলাইনে প্রচারনা বন্ধে ৩৫ টি ইউটিউব ভিডিও ইউটিউব থেকে রিমোভ করলো ওল্ড মাস্তান টিম। এ কাজ অব্যাহত থাকবে।

নাস্তিকতা নিয়ে ওল্ড মাস্তান টিমের কোনো মাথাব্যথা নেই। তবে যারা অন্য যেকোনো ধর্ম নিয়ে কটুক্তি করে বা অন্য ধর্ম ছোট করে দেখায়, ব্যঙ্গ করে তাদের বিরুদ্ধে ওল্ড মাস্তানের এই মিশন। যেকোনো ধর্ম নিয়েই কেও কোনো প্রকার বাজে কথা বললে বা ধর্মীয় বিধি বিধান নিয়ে ট্রল করলে অনলাইনে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ধর্ম নিয়ে কটুক্তি করা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সংবিধানেও নিষিদ্ধ। বাংলাদেশের সংবিধান মতে কেও কোনো ধর্ম নিয়ে কটুক্তি করলে, ধর্মীয় অনুভূতিতে আঘাত আনার অপরাধে তার ইউটিউব থেকে ধর্মবিরোধী বিরুদ্ধে ফৌজদারি আইনে মামলা করতে পারবে।

আপনাকে বাকস্বাধীনতা দেওয়া হবে এর ইউটিউব থেকে ধর্মবিরোধী মানে এইটা নয় যে, অন্যদের অনুভূতিতে আঘাত করবেন। অন্যকে গালিগালাজ করবেন বা কাওকে ছোট করে কিছু বলবেন।

ওল্ডমাস্তান টিম নাস্তিকদের ঘোর বিরোধী। এজন্য বিভিন্ন সময়ে নাস্তিক বিরোধী মিশন পরিচালনা করা হয়। এসময় ধর্ম নিয়ে কটুক্তি কারীদের আইডি, ছবি ও ভিডিও রিমুভ করা হয়। এরই ধারাবাহিকতায় ৩৫টি ভিডিও ইউটিউব থেকে রিমুভ করা হয়েছে।

Mahim Masumhttps://www.newsteamincecto.com
Hey, This is “Mahim Masum". Owner of Newsteamincecto.com. We share All truth news and also we share authentic content on our website. If you want to copy or reupload our any content, then contact with me. E-mail: admin@newsteamincecto.com
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments